পাকুন্দিয়ায় জনতার মুখোমুখি পাঁচ মেয়র প্রার্থী

পাকুন্দিয়া প্রতিনিধি

ভোটের আগে জনতার মুখোমুখি প্রার্থীরা। ভোটার আর প্রার্থীদের মুখোমুখি এমন অনুষ্ঠান দেখতে কৌতূহলী জনতার ঢল নেমেছিল কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায়।

বৃহস্পতিবার দুপুরে জেলার পাকুন্দিয়া সদর ঈদগাহ ময়দানে পাকুন্দিয়া পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থীগণ জনতার মুখোমুখি হয়েছিলেন। আর এমন ঘটনায় সেতুবন্ধন তৈরি করে  পিপল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) এবং সুশাসনের জন্য নাগরিক (সুজন)'র উপজেলা শাখা।

এ অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি পাকুন্দিয়া শাখার স্বেচ্ছাসেবীরা সহযোগিতা প্রদান করে। 

জনতার মুখোমুখি অনুষ্ঠানে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম আকন্দ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র আক্তারুজ্জামান খোকন (নারিকেল গাছ), সাবেক মেয়র স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জালাল উদ্দিন (মোবাইল ফোন) ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাওলানা আতাহার আলী (হাতপাখা) ও আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোতায়েন হোসেন স্বপন (জগ) উপস্থিত ছিলেন। 

এসব প্রার্থীদের জন্য  তিন মিনিটের নির্ধারিত বক্তব্য এবং বক্তব্য শেষে প্রার্থীকে জনতা তিনটি করে প্রশ্ন করার সুযোগ পান।

পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) চেয়ারম্যান ও সুজন পাকুন্দিয়া শাখার সভাপতি আনম তানভীর হায়দার ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) ও সুজন পাকুন্দিয়া শাখার, সাধারন সম্পাদক তরিকুল হাসান শাহীন।